ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়ারি ও মাদকসেবী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৪, ২ ডিসেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় ৩৬ লিটার চোলাই মদ, ৩ বোতল ভোদকা, নগদ ৩২০ টাকা ও ৫৮টি তাসসহ ১৪ মাদকসেবী ও জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া ও শেরপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর এলাকার কান্দিপাড়ার মোশারফ হোসেন (৪৮) ও মো. রুমেল (৩৮), পূর্ব মেড্ডার রাজু মোদক(২৮), পশ্চিম পাইকপাড়ার আসিফ সরকার(৩০), ভাদুঘরের শান্তি খিরমহন ঋষি(৪৫) ও মো. ফেরদৌস(৩৩), কাজীপাড়ার মোঃ পারুল মিয়া (৭১), নিউ মৌড়াইলের হাসান মিঠু, কিশোরগঞ্জ জেলার অষ্টমগ্রামের নির্মল দাস(২২), পৈরতলার মো. তছলিম খান(৫০)। 

গ্রেপ্তারকৃত এই ১০ জন মাদকসেবী। তাদেরকে পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া থেকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে ৩৬ লিটার চোলাই মদ এবং ৩ বোতল ভোদকা উদ্ধার করা হয়।

অপর দিকে  মঙ্গলবার রাতে অপর অভিযানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর এলাকার মীর সাহাবুদ্দিন (রহঃ) এর রেন্টে-এ কারের গ্যারেজের ভিতরে জুয়া খেলার সময় চার জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন,  পৌর এলাকার মধ্যপাড়ার টিটু দেবনাথ(২৫), বেহাইর গ্রামের ফায়জুল ইসলাম(২৩), শেরপুর গ্রামের ইমরান(২১) ও নয়নপুর গ্রামের মাহিন মিয়া(২০)। এসময় তাদের কাছ থেকে নগদ ৩২০ টাকা ও ৫৮টি তাস উদ্ধার করা হয়।

বুধবার দুপুরে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি