ঢাকা, বুধবার   ২৭ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

যুবকের কঙ্কাল উদ্ধার: ৮ জনের বিরুদ্ধে মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৪, ৫ ডিসেম্বর ২০২০

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামে নিখোঁজ যুবকের কঙ্কাল উদ্ধারের ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে শনিবার  ভোরে তাদের হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। 

অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ওই কঙ্কালের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটককৃতরা হলেন,আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে শিপন আলী (২২) ও তার স্ত্রী ইভা খাতুন (১৬)।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি আলমগীর কবির বলেন,শুক্রবার সকালে খাদিমপুর গ্রামবাসী মাছ ধরার সময় পুকুরের কচুরিপানার নিচে কঙ্কাল দেখতে পান। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে শিপন ও তার স্ত্রী ইভা গা-ঢাকা দেয়। পুলিশ রাতে প্রধান অভিযুক্ত শিপনকে আটকের জন্য অভিযান চালায় আলমডাঙ্গার বিভিন্ন স্থানে। পরে খাদিমপুর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে শিপন ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

রাতে নিহতের ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে আলমডাঙ্গা থানায় ৮ জনের নাম উল্লেখসহ কয়েক জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন বলে জানান তিনি।

ওসি আরও বলেন, এই হত্যা মামলায় শাহিন আলী ও ইভা খাতুনকে শনিবার ভোরে গ্রেফতার দেখানো হয়। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ময়নাতদন্ত শেষে ওই যুবকের কঙ্কাল পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, ২০২০ সালের ১০ অক্টোবর নিখোঁজ হয় আলমডাঙ্গা খাদিমপুর গ্রামের আলমগীর হোসেন (২২)। নিখোঁজের দুই মাস  পর তার কঙ্কাল উদ্ধার হয় গ্রামের একটি পুকুর থেকে। প্যান্ট দেখে তার বাবা ও ভাই তাকে শনাক্ত করেন। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি