ঢাকা, রবিবার   ২৪ জানুয়ারি ২০২১, || মাঘ ১০ ১৪২৭

মোরেলগঞ্জ পৌর নির্বাচন

তফসিল ঘোষণার আগেই দাপিয়ে বেড়াচ্ছেন স্থানীয় ৩ নেতা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২০:০১, ৫ ডিসেম্বর ২০২০

পথসভায় বক্তব্য দিচ্ছেন বর্তমান মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার

পথসভায় বক্তব্য দিচ্ছেন বর্তমান মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও এখানে ভোটের হাওয়া বইতে শুরু করেছে। শীঘ্রই এ পৌরসভার তফসিল ঘোষণা হবে- এমন সম্ভাবনা মাথায় রেখে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা। মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন একই দলের ৩ নেতা। যা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে গোটা উপজেলায়।

এরই অংশ হিসেবে আজ শনিবার বিকেল ৪টায় স্থানীয় আব্দুল আজিজ মেমোরিয়ার স্কুল মাঠে একটি নির্বাচনী পথসভা করেন বর্তমান মেয়র আওয়ামী লীগের এসএম মনিরুল হক তালুকদার। 

পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি নুরুল ইসলাম খানের সভাপতিত্বে পথসভাটি এক পর্যায়ে জনসভায় পরিণত হয়। পাশাপাশি আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন তালুকদার ও যুবলীগ নেতা তাজিনুর রহমান পলাশও পৃথক পৃথক সভা ও উঠান বৈঠক করছেন এদিন। 

সম্ভাব্য মেয়র পদে এখন পর্যন্ত আওয়ামী লীগের এই ৩ নেতা প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এই তিন প্রার্থী মাঠে গণসংযোগ, লবিং, তদবীর, প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

এদের মধ্যে মনিরুল হক তালুকদার একটানা ১৭ বছর মোমবাতি, ঘড়ি ও নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়ে আসছেন। আর সাহাবুদ্দিন তালুকদার ২০১৫ সালের নির্বাচনে দলীয় প্রতীক না পেয়ে সরে দাঁড়িয়েছিলেন। অন্যদিকে, এই দুজনের সঙ্গে এবার প্রথমবারের মতো মেয়র পদে নির্বাচনী মাঠে নেমেছেন যুবলীগ নেতা তাজিনুর রহমান পলাশ। যদিও অন্য কোনও দল থেকে এখনও কাউকেই মাঠে দেখা যায়নি।

এদিকে, আজকের পথসভায় এ্যাড. মনিরুল হক তালুকদার বলেন- গত ১৭ বছর ধরে মোরেলগঞ্জ পৌরসভার মেয়র হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। ঘুষ, দুনীর্তি ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে জনসাধারণের কামলা হিসেবে কাজ করে আসছি। সুখ-দুঃখে সবার পাশে থেকেছি। আগামী দিনেও একজন কামলা হিসেবে পৌরবাসির পাশে থাকতে চাই। 

এ সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, পৌরসভা ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম প্রমুখ। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি