ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

নানান কর্মসূচির মধ্য দিয়ে নলছিটি মুক্ত দিবস পালিত 

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫০, ৮ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৬:৫১, ৮ ডিসেম্বর ২০২০

নলছিটি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আজ ৮ ডিসেম্বর নলছিটি মুক্ত দিবস পালিত হয়েছে। সকালে ৯টায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটির কর্মসূচি শুরু হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন বীর মুক্তিযোদ্ধারা।  

সকাল ১০টায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিজয় উল্লাস-৭১ চত্বর প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধাগণ এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা অংশ নেন। পরে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো সিদ্দিকুর রহমান। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুটি কমান্ডার তাজুল ইসলাম দুলাল চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খন্দকার মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মাকসুদুর রহমান, আ. কাদের মোল্লা, এবিএম হারুন অর রশিদ প্রমুখ। বীর মুক্তিযোদ্ধারা জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে কটূক্তি ও তাঁর ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  

এসময় নলছিটি থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হালিম তালুকদারসহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধাগণ এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 
কে আই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি