ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২১, ১২ ডিসেম্বর ২০২০

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় জেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সরকারি কর্মকর্তারা এই প্রতিবাদ সভার আয়োজন করেন।  

জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা ও দায়রা জজ গাজী রহমান, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, জেলা মৎস্য কর্মকর্তা ড. মো. খালেদ কনক, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার বকসী প্রমুখ।

এছাড়া বাগেরহাটে কর্মরত সকল সরকারি দপ্তরের দপ্তর প্রধান ও প্রথম শ্রেণির কর্মকর্তারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন।

বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধুর সম্মান মানে বাংলাদেশের সম্মান, বঙ্গবন্ধুকে অপমান করা মানে বাংলাদেশকে অপমান করা।  বঙ্গবন্ধুর অপমান বাংলাদেশের মানুষ সহ্য করবে না। আপনারা যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার মতো দুঃসাহস দেখিয়েছেন তাদেরকে বলছি, এটা শাস্তিযোগ্য অপরাধ। আপনারা এসব অন্যায় কাজ থেকে বিরত থাকুন। বাংলাদেশের আপামর জনতা এসব মৌলবাদী শক্তিকে সহ্য করবে না। আপনাদের যদি এ ধরনের দুর্বৃত্তায়ন করতে হয়, তাহলে ওই নির্দিষ্ট জায়গায় গিয়ে করুন।’

এআই/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি