ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১, || শ্রাবণ ২০ ১৪২৮

মোবাইল কিনতে এসে এলইডি টিভি ফ্রি!

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ২২:১২, ২৬ ডিসেম্বর ২০২০

‘বছর শেষ অফার বেশ’- কাস্টমারদের সামনে এমনই আকর্ষণীয় গিফট অফার নিয়ে হাজির হয়েছে বিশ্ব বিখ্যাত মোবাইল ফোন কোম্পানি স্যামসাং। মডেল অনুযায়ী স্যামসাং তাদের বিভিন্ন মডেলের ফোরজি মোবাইল-এ দিচ্ছে টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন, হাতঘড়িসহ আকর্ষণীয় গিফট অফার। এছাড়াও রয়েছে- বাই ওয়ান গেট ওয়ান ফ্রী অফারও।

এসব অফারের আওতায় শনিবার (২৬ ডিসেম্বর) নওগাঁর ধামইরহাট উপজেলায় স্যামসাং মোবাইল ফোন কোম্পানির একমাত্র অনুমোদিত বিক্রয় কেন্দ্র পালকি টেলিকম-এ স্যামসাং এম২১ মডেলের একটি মোবাইল ফোন কিনে একটি স্যামসাং ৩২ ইঞ্চি মডেলের এলইডি টিভি জিতে নিয়েছেন রাকিব হোসেন নামের এক তরুণ ক্রেতা। 

আকর্ষণীয় গিফট অফারটি জিতে উচ্ছ্বসিত রাকিব হোসেন জানান- স্যামসাং আমার কাছে খুব ভালো একটি ব্র্যান্ড। স্যামসাং এম২১ মডেলের মোবাইল ফোনটি কিনতে এসে একটি এলইডি টিভি পাব, সত্যিই ভাবতে পারছিনা! 

এ বিষয়ে পালকি টেলিকম মোবাইল শোরুম-এর স্বত্বাধিকারী মো. নূরুন্নবী ফারুকী (ডাবলু) জানান, অত্যাধুনিক মডেল ও ফিচার নিয়ে স্যামসাং মোবাইল ফোন এখন বিশ্বের এক নম্বর মোবাইল ফোন কোম্পানি। 

তিনি আরও বলেন, তরুণ প্রজন্ম থেকে সকল শ্রেণীর কাস্টমার স্যামসাং ব্র্যান্ডকে বেশি পছন্দ করে থাকেন। আমরা সর্বদা কাস্টমারদের চাহিদা অনুযায়ী কোম্পানির অরিজিনাল স্যামসাং মোবাইল ফোন বিক্রি করে থাকি।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি