ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

থার্টি ফার্স্টের অনুষ্ঠানে হামলা, আহত ২ 

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:২৮, ১ জানুয়ারি ২০২১

চুয়াডাঙ্গা পৌর এলাকায় ‘থার্টি ফার্স্ট নাইট’ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে নাচ-গানের সময় হামলার ঘটনা ঘটেছে। এতে পারভেজ হোসেন (২০) ও জিসান আহমেদ (১৮) নামে দুই তরুণ আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত ১০টার দিকে ৫ নম্বর ওয়ার্ডের ইসলামপাড়া বটতলায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় পুলিশ রাজন নামে একজনকে আটক করেছে।

আহত পারভেজ ইসলামপাড়ার মৃত আবদুল আজিজের ও জিসান একই পাড়ার টগর হোসেনের ছেলে। পেশায় তারা দোকান কর্মচারী। ঘটনার রাতেই আহত পারভেজকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও জিসানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২০২০ সালকে বিদায় এবং ২০২১ সালকে বরণ করতে স্থানীয় তরুণ ও যুবকরা মিলে ইসলামপাড়া বটতলায় ‘থার্টি ফার্স্ট নাইট’ উদযাপনের আয়োজন করে। সন্ধ্যা থেকেই চলে গান বাজনা, নাচ ও আড্ডা। এক পর্যায়ে রাত ১০টার দিকে আকস্মিকভাবে কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে পারভেজ ও জিসানকে কুপিয়ে জখম করে। আহত দুজন পুলিশের কাছে হামলাকারীদের নাম জানিয়েছেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাকিল আরসালান জানান, ‘পারভেজ ও জিসানের পিঠ, হাতসহ পুরো শরীরে অসংখ্য কোপানোর দাগ রয়েছে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় দুজনকেই উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ‘হামলাকারীদের পরিচয় পাওয়া গেছে। তাদের ধরতে অভিযান চলছে। ’

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি