ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বিনা প্রতিদ্বন্দ্বীতায় মোরেলগঞ্জ মেয়র হতে চলেছেন মনিরুল

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৪, ১১ জানুয়ারি ২০২১

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হবার পথে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম মনিরুল হক তালুকদার। 

রোববার (১০ জানুয়ারি) বিকেলে অপর দুই মেয়র প্রার্থী বিএনপির ফরহাদ হোসেন মিলন ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ জব্বার মনোনয়নপত্র প্রত্যাহার করায় মনিরুল হক বর্তমানে একক প্রার্থী। ফলে আজ তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করে  গণবিজ্ঞপ্তি জারি করা হবে বলে জানিয়েছেন বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজী বেনজির আহমেদ।

তিনি বলেন, ‘বিএনপি মনোনীত প্রার্থী ফরহাদ হোসেন মিলন ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজিদ জব্বার ব্যক্তিগত কারণ দেখিয়ে লিখিত আবেদনের মাধ্যমে তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। যার ফলে মনিরুল হক তালুকদার এক প্রার্থী হিসেবে রয়েছেন। গণ বিজ্ঞপ্তি জারি করে তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী ঘোষণা করা হবে।’

তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী ৩০ জানুয়ারি এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে। এই পৌরসভার ৯টি সাধারণ কাউন্সিলর পদে ৪৩ জন ও ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করছেন। ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রে ১৬ হাজার ৫শ’ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি