ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৩ ১৪২৭

ফের আদালত চত্বরে বিয়ে পড়িয়ে ধর্ষককে জামিন দিলেন জেলা জজ

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৩, ১৭ জানুয়ারি ২০২১

ঝালকাঠিতে আবারও অপহরণ ও ধর্ষণ মামলার আসামির সঙ্গে ভিকটিমের বিয়ে দিয়ে জামিন মঞ্জুর করলেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শহিদুল্লাহ। রোববার (১৭ জানুয়ারি) জামিন শুনানীর দিনে আদালতে জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ বরাবর আসামি পক্ষের আবেদনে বাদী পক্ষের সম্মতিতে বিয়ের শর্তে স্থায়ী জামিনের প্রস্তাব দিলে আদালত এ সিদ্ধন্ত প্রদান করেন।

পরে ঝালকাঠি জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহর নির্দেশে উভয় পক্ষের সম্মতিতে আদালত চত্বরেই আসামি, ভিকটিম ও উভয় পক্ষের আইনজীবী ও অভিভাবকদের উপস্থিতিতে ৫ লাখ টাকা দেনমোহরে বিবাহ সম্পন্ন হয়।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) বাদী পক্ষের মামলা পরিচালনাকারী অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল ও আসামি পক্ষে মামলা পরিচালনাকারী অ্যাডভোকেট নাসির উদ্দিন কবীর এ তথ্য নিশ্চিত করেন।

পাবলিক প্রসিকিউটর আব্দুল মান্নান রসুল জানান, "তিন বছর পূর্বে ঝালকাঠি সদর উপজেলার চরভাটারাকান্দা গ্রামের ভিকটিমকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে তার মা লাকি বেগম বাদী হয়ে একটি নালিশী মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে আসামি পলাতক ছিলো।"

এর আগেও গত ২০ ডিসেম্বর ঝালকাঠির আদালত চত্বরে ধর্ষণ মামলার আসামি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার দেহেরগাতি গ্রামের আনোয়ার সরদারের ছেলে নাঈম সরদারের (২২) সঙ্গে ঝালকাঠির বালিঘোনা গ্রামের মৃত মোশারফ হোসেনের মেয়ের ৫ লাখ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়। জেলা ও দায়রা জজের অবকাশকালীন আদালতে বিচারক মো. শহিদুল্লাহর আদালত উভয় পক্ষের আবেদনের প্রেক্ষিতে বিয়ের শর্তে জামিনের নির্দেশ দেন। এবং আদালত চত্বরেই তাদের বিবাহ সম্পন্ন হয়।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি