ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৪ ১৪২৭

আত্রাইয়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ১৭৫টি‌ পরিবার

আত্রাই সংবাদদাতা

প্রকাশিত : ১৭:৫৭, ২৩ জানুয়ারি ২০২১

নওগাঁর আত্রাইয়ে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার হিসেবে গৃহ নির্মাণের কাজ শেষ করেছে উপজেলা প্রশাসন। এর ধারাবাহিকতায় শনিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলা হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তরের উদ্বোধন করেন।

প্রকল্প অনুযায়ী উপজেলার ৪টি ইউনিয়নের ৫টি স্থানে ১৭৫টি বাড়ি নির্মাণ করা হয়। প্রত্যেকটি বাড়ির নির্মাণে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে দুটি কক্ষ, একটি রান্নাঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দাসহ দেয়া হয়েছে বিভিন্ন সুবিধা। বাড়ি হস্তান্তরের পাশাপাশি তাদের প্রত্যেককে শুকনা খাবারের প্যাকেজ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ছানাউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য জনাব মোঃ আনোয়ার হোসেন হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নিপেন্দ্র নাথ দত্ত দুলাল, উপজেলার সকল চেয়ারম্যানসহ উপজেলা বিভিন্ন দপ্তরে কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি