ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

কুড়িগ্রামে বিপুল পরিমাণে গাজা-ফেন্সিডিলসহ আটক ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৩, ২৬ জানুয়ারি ২০২১

কুড়িগ্রাম শহরের আলমপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১৪ কেজি গাজা, ২০২ বোতল ফেন্সিডিল, একটি মোটর সাইকেল ও মোবাইল ফোনসহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। 

সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, সদর ফাঁড়ির সাব ইন্সপেক্টর নাজমুল সাকিব সজীবসহ এ অভিযান পরিচালনা করেন। 

আটককৃতরা হলেন- মাদক ব্যবসায়ী খোরশেদ আলম হুরকা (২৭), বোন মনিকা ওরফে মুন্নী (১৮) এবং সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন (৩০)। এসময় মনিকা ওরফে মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়।

অভিযানে অংশ নিয়ে কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদক ব্যবসায়ীদের প্রতি কোনও ছাড় নয়। পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে।

অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভা এলাকার আলাম পাড়ায় মাদক ব্যবসায়ী খোরশেদ আলম ওরফে হুরকার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় ঘরের মধ্যে ট্র্যাঙ্কের ভিতর ১৪ কেজি গাজা, ২০২ বোতল ফেনিাসডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে মাদক ব্যবসায়ী খোরশেদ আলম হুরকা, তার বোন মনিকা ওরফে মুন্নী এবং সাংবাদিক পরিচয়দানকারী খলিলগঞ্জ কালে গ্রামের মৃত: আব্দুস সালামের পূত্র জসিম উদ্দিন ওরফে বাবুকে হাতে নাতে আটক করা হয়। এসময় মনিকা ওরফে মুন্নীর স্বামী রবিউল ইসলাম পালিয়ে যায়। 

এছাড়াও ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়। আসামিগণ কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতির মামলা রয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সাংবাদিক পরিচয়দানকারী জসিম উদ্দিন ওরফে বাবু নিজেকে একুশে খবর টোয়েন্টিফোর ডটকমের কুড়িগ্রাম স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয়পত্র বহন করছেন। আইডি নং-আরকেএস-০৩। মেয়াদোত্তীর্ণের তারিখ ১ জানুয়ারি ২০২২। 

এছাড়াও তার মোটর সাইকেলের সামনে জাতীয় দৈনিক একুশে সংবাদ লোগো সাঁটানো রয়েছে। তার বিরুদ্ধে লালমনিরহাট থানায় একটি ডাকাতি মামলা এবং রংপুরে মোটর সাইকেল চুরির মামলা রয়েছে।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদক ব্যবসায়ীদের কোনও ছাড় নয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি