ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১২ ১৪২৭

গাজীপুরে প্রিমিয়ার ফুটবল লীগের উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯, ২৭ জানুয়ারি ২০২১

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন ঢাকার পাশেই এই স্টেডিয়ামটি হওয়ায় খেলোয়াররা খেলে সহজে ঢাকায় ফিরে যেতে পারছে। এ ধরনের একটি আয়োজন গাজীপুরের জন্য অত্যন্ত ফলপ্রসু হবে। এক সময় গাজীপুর থেকে ফুটবলের অধিনায়কসহ অনেক কৃতি খেলোয়াররা জাতীয় পর্যায়ে খেলেছেন। অনেক ভালো খেলোয়ার তৈরি হয়েছে। ইদানিং এই ধারা কিছুটা কমে গেলেও এই ধরনের আয়োজনের মধ্যদিয়ে ফুটবলে নতুন করে জাগরণ তৈরি হবে, অনেক ভালো খেলোয়ার তৈরিতে উৎসাহিত হবে। 

আজ বিকেলে গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফুটবল ফেডারেশনের সহসভাপতি আব্দুস সালাম মোর্শেদী জানান, কোভিড-১৯ এর মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চারটি স্টেডিয়ামে পেশাদার ফুটবল টুর্ণামেন্ট আয়োজন সম্পন্ন হওয়ায় আমি খুশি।  শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামের জন্য সরকার আরো ২৬ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। আন্তর্জাতিক মানের ফুটবল খেলার জন্য যেসব সুযোগ সুবিধা থাকার দরকার তার সবই হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ফুটবল ফেডারেশনের সদস্য নূরুল ইসলাম নূরুসহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও স্থানীয় বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন।

উদ্বোধনী পর্বে উত্তর বারিধারা ক্লাবের সঙ্গে ব্রাদার্স ইউনিয়নের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। এতে দুটি দলের মধ্যে ৩-৩ গোলে ম্যাচ ড্র হয়।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি