ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বন্দরে ভণ্ড কবিরাজের শিকার হলেন গৃহবধূ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫১, ১০ ফেব্রুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের বন্দরে দিন দুপুরে ঝাড়ফুঁক ও তেল মালিশের কথা বলে গৃহবধূকে ধর্ষণ করল এক ভণ্ড কবিরাজ। এ অভিযোগে ওই গৃহবধূর স্বামী মঙ্গলবার (৯ ফেব্রয়ারি) দুপুরে কামাল মিয়া (৫৮) নামে ওই কবিরাজকে আসামি করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী বলেন, বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার ভণ্ড কবিরাজ কামাল মিয়া আমার পূর্ব পরিচিত। এ সুবাদে সে মাঝে মধ্যে আমার বাসায় আসত। গত ২ বছর পূর্বে শরিয়া মোতাবেক আমি বিয়ে করি। বিয়ের পর থেকে আমাদের সন্তান না হওয়ায় এ বিষয়ে আমি কামাল মিয়ার সাথে আলাপ করি।

এক পর্যায়ে কামাল মিয়া জানায়, আমি চিকিৎসা দিলে তোর সন্তান হবে। ওই সময় স্ত্রীকে চিকিৎসা করাতে রাজি হই। এরই ধারাবাহিকতায় গত ৪ ফেব্রুয়ারী বেলা ১২টায় ভণ্ড কবিরাজ কামাল মিয়া আমার অনুপস্থিতির সুযোগে বাসায় আসে। পরে আমার স্ত্রীকে ঝাড়ফুঁক করে তাকে বিছানায় শয়ন করতে বলে। পরে তাকে তেল মালিশের কথা বলে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার সেকেন্ড অফিসার মোদ্দাচ্ছের জানান, কবিরাজ কর্তৃক গৃহবধূ ধর্ষণের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযোগটি নিবিঢ়ভাবে তদন্ত করে দেখছি এবং অভিযুক্তকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি