ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চকলেটের লোভ দেখিয়ে ২ বোনকে ধর্ষণ, যুবকের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৬, ৩ ফেব্রুয়ারি ২০২১

সাজাপ্রাপ্ত ইয়াকুব আলী

সাজাপ্রাপ্ত ইয়াকুব আলী

নাটোরের লালপুরে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে সুমাইয়া (৬) ও রিতু (৬) নামে দুই বোনকে ধর্ষণের দায়ে ইয়াকুব আলী (৩৬) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও এক লাখ টাকা অর্থ দণ্ডাদেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল। আজ বুধবার দুপুরে আদালতের বিচারক মোহাম্মদ ইমদাদুল হক এই আদেশ দেন। 

মামলার শুনানী শেষে বিচারক আসামির উপস্থিতিতে আজ বুধবার এ রায় দিয়েছেন। রায় ঘোষণা শেষে দণ্ডাদেশপ্রাপ্ত আসামিকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ নভেম্বর সকালে লালপুর উপজেলার শ্রীরামগাড়ী এলাকায় শিশু সুমাইয়া ও তার চাচাতো বোন রিতু বাড়ির বাইরে খেলা করছিল। এসময়  ইয়াকুব আলী তাদেরকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ির পিছনে বাঁশ বাগানে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের দু’বোনকে ধর্ষণ করে ইয়াকুব। পরে রক্তাক্ত অবস্থায় শিশু দুটি তাদের অভিভাবককে জানালে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

স্বজনরা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের জানিয়েও কোনও বিচার না পাওয়ায় একই বছরের ৩১ ডিসেম্বর লালপুর থানায় সুমাইয়ার মা বাদী হয়ে ইয়াকুবকে আসামি করে মামলা দায়ের করেন। পরে আসামি ইয়াকুব আলীর বিরুদ্ধে ২০১৮ সালের ১৭ এপ্রিল চার্জ গঠন করা হয়।

মামলায় ১৪ জনের সাক্ষ্য শেষে বিচারক মোহাম্মাদ ইমদাদুল হক আসামি ইয়াকুব আলীকে যাবজ্জীবন কারাদণ্ড এবং এক লাখ টাকা জরিমানার আদশে দেন। 

সাজাপ্রাপ্ত ইয়াকুব আলী পাবনা জেলার ঈশ্বরদী থানার মাঝদীয়া মাদ্রসা পাড়া এলাকার এসকেন আলীর ছেলে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি