ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

হিলি সীমান্তে মাদকসহ আতশবাজি উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৯, ১৪ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৭:১৩, ১৪ ফেব্রুয়ারি ২০২১

দিনাজপুরের হিলি সীমান্তে মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ফেনসিডিল, মদ, ইয়াবা, শাড়ি, কসমেটিকস ও আতশবাজী উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার ভোররাত থেকে সকাল ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করে বিজিবি। তবে এর সঙ্গে জড়িত কাঊকে আটক করতে পারেনি তারা।

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো বলেন, ভারত থেকে আতশবাজীর চালান নিয়ে চোরাকারবারী দল দেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সংবাদ পায় বিজিবি। সেই সংবাদের ভিত্তিতে বিজিবির ভাইগড় ক্যাম্পের সদস্যরা রবিবার ভোররাতে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ৫৬০ প্যাকেট আতশবাজী উদ্ধার করে। 

এছাড়াও ২ বোতল মদসহ মালিকবিহীন অবস্থায় ১টি মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়া মংলা ক্যাম্প ইয়াবা ট্যাবলেট ২৭৯২ পিস ও ১ বোতল মদ, হিলি সিপি ক্যাম্প ৪২ পিস শাড়ি, ৫ধরনের খাবার ও কসমেটিকসসহ মালিকবিহীন অবস্থায় ১টি মোটরসাইকেল, হিলি বিওপি ক্যাম্প ৬৪ বোতল ফেনসিডিল, বাসুদেবপুর বিওপি শাড়ি ৭পিস ও অন্যান্য ২ প্রকার মালামাল জব্দ করে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে চলমান মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি