ঢাকা, রবিবার   ১১ এপ্রিল ২০২১, || চৈত্র ২৮ ১৪২৭

নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনী ফল প্রকাশ

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১

নাটোরে জেলা আইনজীবী সমিতির কার্যনিবাহী কমিটির নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ নিরঙ্কুশ জয় পেয়েছে। সমিতির কার্যনির্বাহী পরিষদের ১১টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদেই জয় পেয়েছে তারা। 

অপর তিনটি পদে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা জয়ী হয়েছেন। 

গত বুধবার অনুষ্ঠিত নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী রুহুল আমিন তালুকদার টগর সভাপতি, শরিফুল হক মুক্তা সাধারণ সম্পাদক , এস এম লুৎফর রহমান রাব্বানী জুনিয়র সহসভাপতি, শহীদ মাহমুদ মিঠু যুগ্ম সম্পাদক, মোস্তাফিজুর রহমান রিপন কোষাধ্যক্ষ, আরিফুল ইসলাম (ললপুর) নিরীক্ষণ সম্পাদক, রোকুনুজ্জামান খান মামুন সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং মোছা. দিনাই তাছরিন মহিলা সম্পাদিকা পদে নির্বাচিত হন।

অপরদিকে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী এসএম নাজমুল ইসলাম সিনিয়র সহ সভাপতি, আক্তার হোসেন পাঠাগার এবং হাফিজুর রহমান আপ্যায়ন ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিজয়ী হন। 

জেলা আইনজীবি সমিতির নির্বাচনে এবারও বরাবরের মতো সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি পদে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ ও আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে দুটি প্যানেলে ২২ জন প্রার্থী নির্বাচনে অংশ নেয়। এতে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ব্যানারে আবু আহসান টগর-আনোয়ার পারভেজ এবং বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে রুহুল আমিন তালুকদার টগর-শরীফুল হক মুক্তা পরিষদ প্রতিদ্বন্দ্বীতা করেন। ২৮২ জন ভোটারের মধ্যে ২৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন।
এআই/ এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি