ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

বরগুনায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৯, ২৬ ফেব্রুয়ারি ২০২১

বরগুনার ডেমা গ্রামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ সদস্য স্বামীসহ তিন ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশের উচ্চপদস্ত কর্মকর্তারা।

বরগুনা সদর উপজেলার বদরখালি ইউনিয়নের ডেমা গ্রামের সুলতান মিয়ার স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার ভোররাতে প্রতিবেশি এক নারী আত্মীয় নিহতের বসতঘরের সামনে একটি গাছে সামসুন নাহারকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে নিহতের স্বামী সন্তান এসে দড়িকেটে লাশ নামায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে। 

এএসপি সদর সার্কেল মেহেদি হাসান এবং পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, মৃত্যুর কারন বিষয়ে পুলিশ তদন্ত করে দেখছে এবং জিজ্ঞাসাবাদের জন্য নিহত সামসুন নাহারের স্বামী পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার পুলিশ সদস্য সুলতান মিয়া, পুত্র হিজবুল্লাহ, সোহেল এবং সোহাগকে থানায় আনা হয়েছে। 

ওসি আরও জানান, নিহতের বড় ছেলে হিজবুল্লাহর সঙ্গে মায়ের কয়েক বছর ধরে বিরোধ চলছিল। এদিকে নিহতের ভাই আব্দুল সত্তার এটাকে হত্যাকাণ্ড বলে দাবী করে এই হত্যাকাণ্ডের বিচার চেয়েছেন।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি