ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

অস্ত্র উঁচিয়ে এসেই ট্রাকচালককে গুলি, আটক ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩৬, ২৭ ফেব্রুয়ারি ২০২১

গুলিভর্তি ম্যাগাজিনসহ আটক বাকের আলী, ইনসেটে গুলিবিদ্ধ ট্রাকচালক, ছবি- একুশে টেলিভিশন।

গুলিভর্তি ম্যাগাজিনসহ আটক বাকের আলী, ইনসেটে গুলিবিদ্ধ ট্রাকচালক, ছবি- একুশে টেলিভিশন।

চুয়াডাঙ্গা শহরের বাস টার্মিনাল এলাকায় প্রতিপক্ষের গুলিতে সাচ্চু শেখ নামে এক ট্রাকচালক গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় বাকের আলী নামে এক হামলাকারীকে গুলিসহ আটক করেছে পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সাচ্চু শেখ (৪০) পৌর এলাকার মাঝেরপাড়ার মৃত আরফিন শেখের ছেলে। পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে বাস টার্মিনাল এলাকার একটি গ্যারেজে কাজ করছিল ট্রাকচালক সাচ্চু শেখ। এ সময় ৬/৭ জনের একটি দল অস্ত্র উঁচিয়ে এসে সাচ্চুর দিকে তাক করে। কিছু বুঝে ওঠার আগেই সাচ্চুকে গুলি করা হয়। এতে গুরুতর আহত সাচ্চুকে স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারী চিকিৎসক ডাঃ ওয়ালিউর রহমান নয়ন জানান, সাচ্চু শেখের পেটের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছে। গুলিটি তার শরীরের ভিতরেই আছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। হামলাকারীদের ধরতে চালানো হয় সাঁড়াশি অভিযান। অভিযানের এক পর্যায়ে ঘটনাস্থলের পাশের একটি ভুট্টাক্ষেত থেকে হামলাকরীদের একজন বাকের আলীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে হামলায় ব্যবহৃত ম্যাগজিন ভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত বাকের আলী শহরতলীর নূরনগর বাগানপাড়া এলাকার মৃত সুসাহেব আলীর ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি গভীরভাবে তদন্ত করা হচ্ছে।

ঘটনাস্থলে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, ‘হামলাকারীদের একজন বাকেরকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ম্যাগজিন ভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। হামলার কাজে ব্যবহৃত অস্ত্র ও জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।’ 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি