ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

নওগাঁয় ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে তরুণ ব্যবসায়ীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২২, ২৫ ফেব্রুয়ারি ২০২১

তরুণ ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান সোহাগ

তরুণ ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান সোহাগ

নওগাঁ-সান্তাহার সড়কের সদর উপজেলার সাহাপুর নামক স্থানে মল্লিকা ইন হোটেলের সামনে বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ব্যাটারী চালিত ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজুর রহমান সোহাগ (৩০) নামে তরুণ এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 

নিহত সোহাগ বগুড়ার সান্তাহার পৌর শহরের বাজার এলাকার বাসিন্দা ও ছাতিয়ানগ্রাম ইউনিয়নের সাবেক চেযারম্যান মরহুম মোহসিন আলী মন্ডলের ছেলে।  

এ ঘটনায় সান্তাহার শহরে শোকের ছায়া নেমে আসে। রাতেই তার মরদেহ উদ্ধার করে শহরের বাজার এলাকার বাসভবনে নিয়ে আসলে তার মৃতদেহ দেখার জন্য ভীড় করে। 

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সান্তাহার বিপি স্কুল মাঠে তার প্রথম জানাজা এবং বাদ জোহর আদমদিঘী উপজেলার ছোট আখিড়া গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তার দাফন সম্পন্ন হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, মোস্তাফিজুর রহমান সোহাগ মোটরসাইকেল যোগে সান্তাহার থেকে নওগাঁ যাচ্ছিলেন। এসময় সাহাপুর মল্লিকা ইনের মূল ফটকের সামনে রাস্তার ওপর বিকল হয়ে পড়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করে সামনে যাওয়ার সময় ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনি মারা যান। এই ঘটনায় ইজিবাইকের চালক নুর ইসলাম আহত হয়। তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি