ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

উপ-নির্বাচন

পবা উপজেলার নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০০, ২৮ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২৩:০০, ২৮ ফেব্রুয়ারি ২০২১

বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী

বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী

রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী বিজয়ী হয়েছেন। রোববার রাত ৮টার দিকে পবা উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম ভোটের ফলাফল ঘোষণা করেন। 

তিনি জানান, ৭৭ হাজার ৬৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী বীরমুক্তিযোদ্ধা ইয়াসিন আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী মামুনুর সরকার জেড। তিনি ভোট পেয়েছেন ৬ হাজার ৩১৫। এছাড়া অন্য প্রতিদ্বন্দ্বী মুসলীম লীগের আফজাল হোসেন হ্যারিকেল প্রতীকে ভোট পেয়েছেন ৫১২। 

শহিদুল ইসলাম জানান, নির্বাচনে ৭৯টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

তিনি আরও জানান, রাজশাহীর পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনছুর রহমান মারা যাওয়ায় এই পদ শূন্য হয়। এ উপজেলায় ২টি পৌরসভা ও ৮টি ইউনিয়ন। যার ভোটার সংখ্যা ২ লাখ ৪০ হাজার ৪৪৪ জন। নারী ভোটার ১ লাখ ২০ হাজার ১৫৯ জন এবং পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ২০ হাজার ২৮৫ জন। ভোট কেন্দ্র ৭৯টি এবং বুথসংখ্যা ৫৪৮। এই নির্বাচনে মোট ভোটের ৩৫ দশমিক ২৮ শতাংশ। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি