ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

গুপ্তধনের লোভ দেখিয়ে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ২

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৩, ১৬ মার্চ ২০২১

দিনাজপুরের হিলিতে গুপ্তধন পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আব্দুল মোত্তালেব ও ইসমাইল হোসেন নামের অভিযুক্ত ২ কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে হিলির ডাঙ্গাপাড়া এলাকা থেকে ওই দুই কবিরাজকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুল মোত্তালেব ঘোড়াঘাট উপজেলার বিশাইনাথপুর গ্রামের মমতাজ আলীর ছেলে ও ইসমাইল হোসেন একই এলাকার ফয়জার রহমানের ছেলে। গণধর্ষণের শিকার ওই তরুণী মঙ্গলবার বিকেলে বাদী হয়ে হাকিমপুর থানায় ৫ জনের নামে মামলা দায়ের করেছে। 

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, হিলির ডাঙ্গাপাড়া গ্রামের নুর ইসলামকে গুপ্তধন পাওয়ার লোভ দেখিয়ে এই কাজে এক মেয়ে লাগবে বলে জানায় দুই কবিরাজ। পরে কবিরাজের কথা মতো বিরামপুর থেকে ওই তরুণীকে কেমিক্যাল নিয়ে আসার জন্য ৫ হাজার টাকার চুক্তিতে গত ৪ মার্চ লোক মারফত তার বাড়িতে নিয়ে আসে। পরে সেই কবিরাজদের খবর দিলে তারা এসে ওই তরুণীর গায়ে জ্বিন হাজির করে ঘরের মাটি ফেটে গুপ্তধন উঠে আসবে বলে তাদেরকে জানায়। পরে তারা ওই তরুণীকে কলা ও বিস্কুট খাইয়ে অজ্ঞান করে জোরপূর্বক রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরের দিন সকালে ওই তরুণী সেখান থেকে বেড়িয়ে তার বাড়িতে চলে যায়।

এদিকে গুপ্তধন না পাওয়ায় ওই কবিরাজকে আবারও খবর দেয় নুর ইসলাম সে মোতাবেক আসলে তাদেরকে আটকে রাখে তারা। পরে ওই দু'জনের পরিবার ৯৯৯-এ ফোন করলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। কেন তাদেরকে আটকায়ে রাখছে পুলিশ এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণসহ মূল ঘটনার কথা স্বীকার করেন। 

এ দিকে ওই ঘটনায় নির্যাতনের শিকার নারী আজ বিকেলে ওই দু'জনসহ ৫ জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরে অভিযান চালিয়ে ওই ২ জনকে গ্রেফতার করে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি। ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে আগামীকাল সকালে তাকে ডাক্তারি পরিক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি