ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৫৫, ১৬ মার্চ ২০২১

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মীকে আটক

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মীকে আটক

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে থেকে দুপুর পর্যন্ত নগরের বোয়ালিয়া মডেল থানা ও মহানগর গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। 

এসময় তাদের কাছে থেকে জিহাদী বই ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। জননিরাপত্তা বিঘ্নিত ও সার্বভৌমত্ব বিপন্নের যড়যন্ত্রের অভিযোগে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, নগরের বর্ণালীর পিছনে চৈতির মোড় এলাকায় মহানগর জামায়াতের আমির নুরুল আউয়ালের নেতৃত্বে ৪৫ থেকে ৫০ জন নেতাকর্মী প্রকাশ্যে বৈঠক করে দেশের জননিরাপত্তা বিঘ্নিত ও সার্বভৌমত্ব বিপন্নের যড়যন্ত্র করছে। ভোরে সেখানে অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করা হয়। এর পর তাদের দেয়া তথ্যে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে আরও সাতজনকে গ্রেফতার করা হয়। জননিরাপত্তা আইনে বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি। 

গ্রেফতারকৃরা হলেন, জামায়াত নেতা নগরের বহরমপুর এলাকার মোফাজ্জল হোসেন (৬২), বসুয়ার মাহবুবুল আলম কাজল (৪৭), বেলাল হোসেন (৪৫), শ্যামপুর এলাকার আব্দুল্লাহ (২৩), আব্দুল হক (৪৪), জিয়াউল হক (২৬), ললিতাহার গ্রামের মাহবুব হোসাইন (৩০), খড়খড়ির মাহফুজ (৩২), ললিতাহারের মুরাদ হোসেন লাভলু (৩৭), পবা নতুন পাড়ার মনিরুল ইসলাম মনির (২৪)। 

মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেফতারকৃতরা হলেন, মহানগর শিবিরের সাবেক সাধারণ সম্পাদক আরমান আলী লিটিল (৪০), আসাম কলোনী এলাকার জামায়াত নেতা আব্দুল আল মোস্তফা (৪৫), গোমস্তাপুর উপজেলার বাজার পাড়া গ্রামের শিবির নেতা শামীম (২৫), কাপাসিয়া গ্রামের রবিউল ইসলাম (৪৮) ও সামাউল কবির (৩৬), ধরমপুর গ্রামের রমজান আলী রমজান (২৭), এবং বড় বনগ্রাম এলাকার রুম্মান (২৭)। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি