ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদে মামাকে ছুরিকাঘাত

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪৪, ১৮ মার্চ ২০২১

যশোরের বেনাপোলে ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায় রকি (২২) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে বখাটে সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা। বর্তমানে সে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

বুধবার (১৭ মার্চ) রাত ৮টার দিকে বেনাপোল পৌরসভার ভবারবেড়র গ্রামের পাশে বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। আহত রকি বেনাপোল পৌরসভার ভবারেবড় গ্রামের রবিউলের ছেলে। এবং অভিযুক্ত বখাটে  বেনাপোলের ।

এ ঘটনায় আহত রকির মা মিরা বেগম তিনজনকে আসামী করে বেনাপোল পোর্ট থানায় ইভটিজিং ও হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেন। আসামীরা হলেন- বেনাপোলের ভবারবেড় গ্রামের শাহিনের ছেলে সৌরভ (২০), বাবলার ছেলে সাজ্জাদ হোসেন(১৯) ও বড়আঁচড়া গ্রামের শফিকের ছেলে ইয়ামিন। এর মধ্যে ইয়ামিনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আতিয়ার রহমান জানান, অন্য দুই আসামীকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, বেনাপোলের ভবারবেড় গ্রামের নবম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্যক্ত করতো বখাটে যুবক ইয়ামিন। এ ঘটনা কিশোরী বাড়িতে জানালে তার মামা রকি বুধবার সন্ধ্যায় বাইপাস সড়কে ইয়ামিনকে পেলে পরস্পরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বখাটে ইয়ামিন ও তার দুই সহযোগী রকির উপর আক্রমণ চালায়। এসময় ইয়ামিনের দুই বন্ধু রকিকে ধরে রাখে আর ইয়ামিন রকির বুকে ছুরিকাঘাত করে।

খবর পেয়ে স্বজনরা রকিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এসময় ক্ষুব্ধ গ্রামবাসী ইয়ামিনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি