ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেনাপোলে পুলিশের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৯, ২১ মার্চ ২০২১

‘মাস্ক পরার অভ্যেস-করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বেনাপোল পোর্ট থানা পুলিশের উদ্যোগে সাধারণ জনগণের মধ্যে আবারোও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। 

রোববার সকালে বেনাপোল পোর্ট থানা পুলিশের আয়োজনে আন্তর্জাতিক চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালের সামনে মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন থানার ওসি মামুন খান। বেনাপোল পোর্ট থানা পুলিশের ৬টি বিটে একযোগে চলছে মাস্ক ও লিফলেট বিতরণ। পাসপোর্ট যাত্রী, ইজিবাইক চালক,দোকানদার ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বেনাপোল থানার ওসি মামুন খান বলেন, আবারও করোনা মহামারির প্রকোপ বৃদ্ধি পেয়েছে যার জন্য আমরা এই কোভিড থেকে মানুষকে নিরাপদে রাখার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনীর পক্ষথেকে মাস্ক ও লিফলেট বিতরণ করা হচ্ছে। করোনার যে স্বাস্থ্যবিধি রয়েছে সেগুলো অবশ্যই মানতে হবে। বাইরে গেলে মাস্ক পরতে হবে। স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন, বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মামুন কবীর তরফদার, বেনাপোল পোর্ট থানা কমিউনিটি পুলিশিং কমিটি’র সভাপতি এনামুল হক মুকুল, বাজার কমিটি’র সাধারণ সম্পাদক চেয়ারম্যান বজলুর রহমান, পুলিশের এসআই মাসুম বিল্লাহ, এসআই রোকনুজ্জামান, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু প্রমুখ। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি