ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অপহরণের ৩ দিন পর শিশু উদ্ধার, আটক ৪

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৪, ২৭ মার্চ ২০২১

মাদারীপুরের শিবচর থেকে অপহরণের তিনদিন পর ৫ বছরের একটি শিশু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার (২৭ মার্চ) বেলা ১টার দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা নিশ্চিত করেন মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৩ মার্চ (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টার দিকে শিবচর উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের চরগুপ্তের কান্দি গ্রামের শাহজাহান মুন্সীর ছেলে রায়হান মুন্সী (৫)কে বিস্কুট খাওয়ানোর কথা বলে তার চাচাত ভাই মোহাম্মদ মুন্সী ওরফে বিল্লাল মুন্সী (২২) ও আল-আমিন ওরফে রাসেল মুন্সী (১৯) তাকে বাড়ি থেকে নিয়ে যায়। দীর্ঘ সময় অতিবাহিত হলেও রায়হান বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকে। 

রায়হানকে খুঁজে না পেয়ে ২৩ মার্চ শিবচর থানায় একটি সাধারণ ডাইরী ও পরের দিন একটি মামলা দায়ের করেন তার পিতা শাজাহান মুন্সী। এরই মধ্যে বিল্লাল ও আল-আমিনের পিতা ছালাম মুন্সী রায়হানের পরিবারের কাছে মুক্তিপণ বাবদ প্রথমে ১০ হাজার টাকা ও পরে বাড়ির জমি আসামীদের নামে লিখে দেওয়ার দাবি করেন।

শিবচর থানার পুলিশের একটি দল অপহরণকারীদের গ্রেফতারের জন্য প্রযুক্তির ব্যবহার ও ঢাকা ডিবির সহায়তা নিয়ে জামালপুর সদর রেল স্টেশনের পাশ রিয়াদ হোটেল এণ্ড রেস্টুরেন্ট থেকে ২৬ মার্চ (শুক্রবার) সকাল ৮টায় রায়হানকে উদ্ধার করে। এসময় আসামী বিল্লাল মুন্সী, রাসেল মুন্সী ও পিতা ছালাম মুন্সী এবং মা শিরিনা আক্তার ওরফে পারভিনকে গ্রেফতার করা হয়।
 
রায়হানের পিতা শাজাহান মুন্সীর সাথে আসামী ছালাম মুন্সীর পরিবারের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে শত্রুতা চলে আসছিল। ছালাম মুন্সীর পরিবার দীর্ঘ ৪০ বছর যাবৎ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় ভাসমান অবস্থায় বসবাস করত। সম্প্রতি শিবচরে এসে দীর্ঘদিনের জমিজমার শত্রুতা জেরে রায়হানকে অপহরণ করেছে বলে আসামীরা পুলিশকে জানিয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি