ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল সিএনজি, নিহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৬, ৩১ মার্চ ২০২১

চট্টগ্রামে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জনের প্রাণহানী ঘটেছে। বুধবার (৩১ মার্চ) রাত ২টা ৩০ মিনিটের দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান উপজেলাধীন গশ্চি নয়াহাট অংশে চট্টগ্রাম অভিমুখী একটি বালিবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সংঘর্ষে সিএনজিটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটিও সড়কের ওপর উল্টে পড়ে। এ পরিস্থিতিতে বন্ধ হয়ে যায় চট্টগ্রাম-কাপ্তাই সড়কে সবধরনের যান চলাচল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিম উদ্ধার ও যান চলাচল স্বাভাবিক করার তৎপরতায় যোগ দেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন শামীম, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিনসহ পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় জনতা। পরবর্তীতে প্রায় দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ১. মো. মোর্শেদ (৩৮), পিতা মৃত শাহ আলম, চান্দগাঁও, চট্টগ্রাম। ২. কামরুল ইসলাম (২৭), পিতা মৃত আবুল কালাম, কর্ণফুলী পেপার মিল এলাকা, কাপ্তাই, রাঙামাটি। ৩. মো. ইদ্রিস (৫৫), পিতা মৃত লাল মিয়া, মরিয়ম নগর, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম। ৪. মো. সিরাজ, পিতা- মৃত দেলু মাঝি, হাতিয়া, নোয়াখালী। নিহত সবাই সিএনজি অটোরিকশার আরোহী ছিলেন।

দুর্ঘটনার সময় ট্রাক চালক উচ্চ শব্দে হিন্দিগান বাজিয়ে গাড়ি চালাচ্ছিলেন বলে অভিযোগ করেন স্থানীয়রা। এমনকি দুর্ঘটনার পর উল্টে থাকা অবস্থায়ও ট্রাক থেকে গানের শব্দ ভেসে আসছিলো মর্মে দাবি তাদের।

এ প্রসঙ্গে সার্কেল এএসপি  মো. আনোয়ার হোসেন শামীম বলেন, ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি