ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

করোনায় প্রাণ গেল স্কুল শিক্ষকের

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৩, ৩ এপ্রিল ২০২১ | আপডেট: ১৭:০৪, ৩ এপ্রিল ২০২১

ঝালকাঠির কাঠালিয়ায় আক্রান্ত হয়ে তম্ময় বেপারী (৩৫) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। গেল ২০ মার্চ করোনা প্রতিশেধক টিকা নেয়ার পর রাতেই সে জ্বরে আক্রান্ত হয়। এরপর তাকে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। করোনার টিকা নেয়ার পর থেকে জ্বর-সর্দি ও ডায়রিয়ার লক্ষণে আক্রান্ত হলে করোনা টেষ্ট করানো হয়।
 

এরপর ৩১ মার্চ তার করোনা টেষ্টের রিপোর্টে রেজাল্ট পজেটিভ আসে এবং অসুস্থতা ক্রমেই বাড়তে থাকায় ৩ এপ্রিল শনিবার সকাল ১১টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।  মৃত শিক্ষক তম্ময় বেপারী ওরফে মৃন্ময় নেয়ামতপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং চেঁটরী রামপুর ইউনিয়নের রামপুর গ্রামের দিলিপ বেপারীর পুত্র।

নেয়ামতপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিল চন্দ্র তালুকদার করোনায় ৩ এপ্রিল শিক্ষক তম্ময়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, শিক্ষক তম্ময় বেপারী গত ২০ মার্চ বিদ্যালয়ের পার্শ্ববর্তী মিরুখালী ক্লিলিক থেকে সে করোনা প্রতিশেধক টিকা নেয়। পরের দিন ২১ মার্চ জ্বর হলে চিকিৎসার জন্য ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ৩০ মার্চ করোনা টেষ্ট করানো হলে ৩১ মার্চ টেষ্টে তার করোনা পজেটিভ ধরা পড়ে।

বিদ্যালয়ের সহকর্মী শিক্ষকবৃন্দ এবং নিজ রামপুর গ্রামের লোকজন জানায়, শিক্ষক তম্ময় বেপারী ছোট বড় সবার সাথে সব সময় হাসি মুখে কথা বলতো। তাই তার এ অকাল মৃত্যু বিদ্যালযের সহকর্মী, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মেনে নিতে পারছে না। তরুণ ও বিনয়ী এ শিক্ষকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এর আগে টিকা নেওয়ার পরেও প্রাণঘাতী করোনার ছোবলে কাঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন হাওলাদারের মৃত্যু হয়েছে। বুধবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টায় ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন হাওলাদারের বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সহকারী অধ্যাপক মহিউদ্দিন হাওলাদার (৬০) কাঁঠালিয়া উপজেলার সদর ইউনিয়নের জয়খালী গ্রামের হাওলাদার বাড়ীর বাসিন্দা ছিলেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি