ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নাটোর পুলিশকে করোনা সহায়ক উপকরণ প্রদান

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪০, ৬ এপ্রিল ২০২১

জরুরি মুহূর্তে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে নাটোরে জেলা পুলিশের ১১শ’ সদস্যদের অক্সিজেন সিলিন্ডার এবং হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়েছে। জেলার ৭ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের মাঝে এসব কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণ তুলে দেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

কোভিড-১৯ চিকিৎসা সহায়ক উপকরণের মধ্যে রয়েছে ১০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার এবং পুলিশ লাইনে তৈরিকৃত ১শ’ লিটার হ্যান্ড স্যানিটাইজার।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, কোন করোনা আক্রান্ত পুলিশ সদস্যের জরুরি মুহূর্তে অক্সিজেনের প্রয়োজন হলে যাতে দেওয়া যায়, সে লক্ষ্যেই এই পদক্ষেপ নেয়া হয়েছে। সম্প্রতি করোনা সংক্রমণ পরিস্থিতির অবনতির প্রেক্ষাপটে জেলা পুলিশ এসব উপকরণ প্রদান করলো বলে উল্লেখ করেন তিনি। 

এর আগে গত বছর করোনা সংক্রমণের শুরুতে জেলার সাতটি থানা এবং পুলিশ লাইনে অক্সিজেন সিলিন্ডার, ভাইরাস প্রতিরোধক জিংক ও ভিটামিন-ডি ক্যাপসুল এবং অন্যান্য উপকরণ প্রদান করা হয়। 

জেলা পুলিশের এগারশ’ সদস্যের মধ্যে বর্তমানে জেলার ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ চৌধুরী কোভিড-১৯ আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে এবং অন্য দু’জন জেলা পুলিশের সদস্য তাদের নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। 

পুলিশ সদস্যদের পাশাপাশি গণমাধ্যম কর্মীদের হাতেও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন পুলিশ সুপার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সদর সার্কেল মো: মোহসিন সহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি