ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৬, ১৯ এপ্রিল ২০২১

নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই এসআই সালাউদ্দিন মিয়া (৪৮) নিহত হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) দুপুরে লোহাগড়া উপজেলার শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মাগুরায় পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) কর্মরত ছিলেন। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে ছোট ভাই জসিম উদ্দিনের সঙ্গে বড় ভাই এসআই সালাউদ্দিন মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে বিভিন্ন সময়ে পারিবারিক ও গ্রাম্য সালিস হলেও তাদের বিরোধ মেটেনি। এরই ধারাবাহিকতায় সালাউদ্দিনের সঙ্গে সোমবার দুপুরে জসিম উদ্দিনের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে লাঠি দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিম উদ্দিন। গুরুতর আহত অবস্থায় সালাউদ্দিনকে খুলনায় নেয়ার পথিমধ্যে ওইদিন (সোমবার) বিকেলে তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্বন্দ্বের কারণে সালাউদ্দিন মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত জসিম উদ্দিন পলাতক রয়েছে। তবে অপর ভাই গিয়াস উদ্দিনকে(২৭) আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সালাউদ্দিনের মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 
কেআই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি