ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় যুবক গ্রেফতার 

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ২২ এপ্রিল ২০২১

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে আমানুল্লাহ আমান (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ডিজিটাল নিরাপত্তা আইনে তার নামে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাটের কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক।

বুধবার (২১ এপ্রিল) রাতে জয়পুরহাটের কালাই উপজেলার বিয়ালা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আমানুল্লাহ আমান বিয়ালা মধ্যেপাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে।

পুলিশ জানায়, আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ময়নুল ইসলাম সাজু তার ফেসবুকে শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানী ও হেফাজত ইসলামীর নেতা মামুনুল হককে নিয়ে একটি পোষ্ট দেন। তার এই পোস্টে আমানুল্লাহ আমান নামের ফেসবুক আইডি থেকে ময়নুল ইসলাম সাজুর পোস্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ কমেন্টস করে। পরবর্তীতে বিষয়টি শেয়ার ও ভাইরাল হয়।

ওসি সেলিম মালিক বলেন, এই ঘটনাকে কেন্দ্র করে রাষ্ট্রের ভাবমুর্তি ক্ষুন্ন করাসহ অত্র এলাকায় বিশৃংখলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার উপক্রম হয়। পরে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তফিকুল ইসলাম তৌহিদ বাদী হয়ে অভিযোগ করলে কালাই থানা পুলিশ তাকে গ্রেফতার করে। 

আজ বৃহস্পতিবার গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করার কথা রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি