ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সন্দ্বীপে ড. সালেহা কাদের এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৩, ২৪ এপ্রিল ২০২১ | আপডেট: ০০:০১, ২৫ এপ্রিল ২০২১

দেশে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলমান লকডাউন এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক ড. সালেহা কাদের এর ব্যক্তিগত উদ্যোগে সন্দ্বীপে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

সম্প্রতি, সন্দ্বীপের মগধরা, হারামিয়া, মুসাপুর, বাউরিয়া সহ বিভিন্ন ইউনিয়নে দুস্থদের মাঝে এই সহযোগিতা পৌঁছে দেওয়া হয়। বৃহত্তর মিরপুর সমাজ,ঢাকা এবং সন্দ্বীপ ফ্রেন্ডস সার্কেল অ্যাসোসিয়েশন এর উদ্যোগে এসব ইফতার সামগ্রী ও নগদ অর্থ শতাধিক দুস্থ মানুষের মাঝে পৌঁছে দেওয়া হয়। 

বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক ড. সালেহা কাদের বলেন, দেশে দ্বিতীয় দফা করোনায় দিন দিন আক্রান্ত ও মৃত্যুর মিছিল বাড়ছে। করোনার সংক্রমণ মোকাবিলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়া গ্রামের দিনমজুর, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব বলে মনে করি। তাই পবিত্র এ রমজানে কিছু খাবার এবং ক্ষেত্রবিশেষে অর্থের যোগান দিয়েছি।
যদিও সকলের সমস্যার সমাধান করা আমার একার পক্ষে সম্ভবপর নয়; তাই সমাজের বিত্তবানদের কাছে আমি বিনীত আহবান জানাচ্ছি, তারাও যেন পবিত্র রমজান মাসে প্রতিবেশীদের খবরা-খবর নেয়।

তিনি আরও বলেন, মনে রাখবেন এই কঠিন পরিস্থিতিতে আপনার-আমার একটু সহযোগিতা যদি অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পারে তবে এটাই হবে বড় সার্থকতা। তাই আসুন আমরা সকলে সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ায়।

উল্লেখ্য, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক ড. সালেহা কাদের করোনা মহামারীর শুরু থেকেই ঢাকা, চট্টগ্রাম, সন্দ্বীপসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে অসহায়-দুস্থ মানুষের কল্যাণে অকাতরে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি