ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফতুল্লায় বিস্ফোরণ, আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫৪, ২৮ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লা জামাই বাজার এলাকায় তিনতলা বাড়িতে বিস্ফোরণে আরও একজনের মৃত্যু হয়েছে। দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন হাবিবুর রহমান। এর আগে সোমবার সকালে তার স্ত্রী আলেয়া বেগম মারা যান।

হাবিবুর রহমান গত চার দিনে ধরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, হাবিবুর রহমানের শরীরের অধিকাংশ পোড়া ছিল। তিনি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। মারা যাওয়ার পর তার মরদেহ মর্গে নেয়া হয়েছে। অন্যদের অবস্থাও আশঙ্কাজনক।

গত শুক্রবার (২৩ এপ্রিল) সকালে ফতুল্লার তল্লার জামাই বাজার এলাকার তিনতলা একটি ভবনের তৃতীয় তলায় গ্যাস লাইনের লিকেজে বিস্ফোরণ হয়। এতে দগ্ধ হন পাশাপাশি দুই ফ্ল্যাটের ১১ জন সদস্য। দগ্ধদের মধ্যে শিশুসহ পাঁচজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠানো হয়েছিল। অন্যদের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় জেলা প্রশাসন ওই বাড়িটি সিলগালা করে দিয়েছে। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে সাত সদস্যের তদন্ত কমিটি করা হয়েছে। 

এ ছাড়া তিতাস গ্যাস কর্তৃপক্ষ তিন সদস্যের আরেকটি কমিটি গঠন করে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি