ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

পুত্রের হাতে পিতা খুন

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩২, ২ মে ২০২১

ফেনীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে পুত্রের হাতে পিতা খুন হয়েছেন। বাঁশ দিয়ে বাবা মো. সাইদুল হককে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে সাইফুল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শনিবার (১ মে) রাতে সদর উপজেলার শর্শদি ইউনিয়নের পূর্ব দেবীপুর গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। ঘটনার পর ছেলে মো. সাইফুল ইসলাম (৪০) পলাতক রয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ইফতারের আগ মুহূর্তে পিতা ও পুত্রের সাথে পূর্ব বিরোধের জের ধরে সম্পত্তি নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায় ছোট ছেলে সাইফুল ইসলাম বাঁশ দিয়ে বাবা মো. সাইদুল হককে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ফেনীর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আতোয়ার রহমান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ও ওসি (তদন্ত) ওমর হায়দার এবং শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁইয়া।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, পারিবারিক বিরোধের জের ধরে একজন খুন হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে বাচ্চু মিঞা বাদি হয়ে ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। 

অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি