ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কুমারখালীতে আগুনে পুড়ল দিনমজুরের ৬ গবাদি পশু

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৪, ৩ মে ২০২১

কুষ্টিয়ার কুমারখালীতে আগুনে পুড়ে মারা গেছে দুই দিনমজুরের দুটি গরু ও চারটি ছাগল। আগুন নিভাতে গিয়ে গৃহবধূ চায়নার মুখ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে।

রোববার (২ মে) রাতে উপজেলার যদুবয়রা ইউনিয়নের এনায়েতপুর বাজার সংলগ্ন ক্যানেলপাড়ার ওহিদুল ও বিল্লালের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

এলাকাবাসী জানায়, রাত ১১টার দিকে বিল্লালের গোয়ালঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ওহিদুলের গোয়ালঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর আগেই ভস্মীভূত হয় গোয়ালঘর দুটি।

এতে ওহিদুলের গোয়ালে থাকা প্রায় দুই লাখ টাকার দুটি গরু ও ২৫ হাজার টাকার দুটি ছাগল পুড়ে ঘটনাস্থলে মারা যায়। এছাড়া আগুনে বিল্লালের প্রায় ২০ হাজার টাকা মূল্যের দুটি ছাগল পুড়ে মারা যায়।

ওহিদুলের স্ত্রী বলেন, মশার কয়েলের আগুনে আমার দুটি গরু ও দুটি ছাগল পুড়ে মারা গেছে। তিনি আরও বলেন, তার স্বামী ইটভাটায় কাজ করেন। সমিতি থেকে ঋণ ও শ্রম বেচা টাকায় দুটি গরু ৭/৮ মাস আগে কিনেছিলাম ৯০ হাজার টাকায়। যার বর্তমান বাজার দুই লাখ টাকা।

ক্ষতিগ্রস্ত বিল্লাল বলেন, দুই ভাই ক্যানেলের ধারে সরকারি জমিতে বাস করি। আগুনে দুটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা গেল। আগুন তাদের সব সম্পদ পুড়িয়ে দিয়েছে। তারা এখন নিঃস্ব হয়ে গেছে। তিনি আরও বলেন, আগুন নিভাতে গিয়ে তার স্ত্রী চায়নার মুখ ও শরীর ঝলসে গেছে।

স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম বলেন, মশার কয়েল থেকে আগুন লেগে দুই ভাইয়ের দুইটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা গেছে। আগুনে এক মহিলার মুখ ও শরীরের বেশ কিছু অংশ ঝলছে গেছে।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি