ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

রাঙ্গামাটিতে নিহত যুবলীগ নেতার মোটর সাইকেল উদ্ধার, আটক ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৫, ১০ জুন ২০১৭ | আপডেট: ১৮:১৯, ১০ জুন ২০১৭


রাঙ্গামাটির লংগদুতে যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়নকে হত্যা ও মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় সন্দেহভাজন ২ জনকে খাগড়াছড়ির দীঘিনালা থেকে আটক করেছে পুলিশ। তাদের দেয়া তথ্যে, মাইনী নদীতে তল্লাশি চালিয়ে মোটর সাইকেলটি উদ্ধার করেছে নৌবাহিনীর ডুবুরিরা। এদিকে, লংগদুতে হামলার ঘটনায় আরো ৩ জনকে আটক করেছে পুলিশ।

রাঙ্গামাটির লংগদু ইউনিয়ন যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়ন হত্যার সঙ্গে জড়িতরা অবস্থান করছে খবর পেয়ে শুক্রবার রাতে খাগড়াছড়ির দীঘিনলা সীমান্ত এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখান থেকে রুনেল চাকমা ও জুনেল চাকমা নামের ২ জনকে আটক করা হয়।
তাদের দেয়া তথ্যে, ছিনতাই হওয়া মোটর বাইকটি উদ্ধারে দীঘিনালার মাইনী নদীতে তল্লাশি চালায় নৌবাহিনী ডুবুরিরা। এসময় পুলিশসহ পিবিআই কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।
এদিকে, নয়ন হত্যার জের ধরে লংগদুতে পাহাড়ীদের বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনায় আরো ৩ জনকে আটক করেছে পুলিশ। এখনো ঘরে ফিরে যাননি ক্ষতিগ্রস্তদের অনেকেই। পুনর্বাসনের ব্যবস্থা না হওয়া পর্যন্ত ত্রাণ না নেয়ার সিদ্ধান্তে অটল রয়েছেন তারা।
গত পহেলা জুন খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের চারমাইল এলাকায় মোটরবাইক চালক  ও স্থানীয় যুবলীগ নেতা নয়নের মৃতদেহ পাওয়া যায়। স্থানীয় বাঙালিরা অনেকেই এ হত্যাকান্ডের জন্য পাহাড়িদের দায়ি করলেও তারা তা অস্বীকার করে আসছে।


















Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি