ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১, || শ্রাবণ ২০ ১৪২৮

স্বামীকে তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪২, ২৯ মে ২০২১

গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক এলাকায় স্বামীকে তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরিকাঘাতের তিনদিন পর স্ত্রীর মৃত্যু হয়। নিহতের নাম আরজিনা আক্তার। 

শুক্রবার রাতে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় স্বামী রতন মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, চার মাস আগে নওগাঁর রতন মিয়ার সঙ্গে আরজিনা আক্তারের প্রেমের সম্পর্কে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ চলছিল। এঘটনায় আরজিনা আক্তার স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেওয়ার জন্য মৌচাক কাজী অফিসে গিয়ে স্বামী রতন মিয়াকে ডিভোর্স দেয়। 

এঘটনায় জেরে রতন মিয়া তাৎক্ষণিক তার স্ত্রী আরজিনাকে একটি ছুরি দিয়ে এলোপাথারী ছুরিকাঘাত করে। এসময় স্থানীয়রা রতন মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এরপরে পুলিশ ও স্থানীয়রা আরজিনাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়।  

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল আলম জানান, পারিবারিক কলহের জের ধরে আরজিনাকে স্বামী রতন মিয়া প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত করলে তিনদিন পর হাসপাতালে মৃত্যু হয়।
কেআই//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি