ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে আটক ৪

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৯, ১ জুন ২০২১ | আপডেট: ২০:২৫, ১ জুন ২০২১

নাটোরের নলডাঙ্গায় স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করার অভিযোগে প্রধান অভিযুক্ত মিঠুন আলীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। 

সোমবার সন্ধ্যার দিকে উপজেলার মোমিনপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। এসময় ভুক্তভোগি স্কুল ছাত্রীকে ডাক্তারি পরিক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ও ভুক্তভোগির পরিবারের সদস্যরা জানান, স্কুল ছাত্রী তার বাড়ীর অদুরে প্রতিদিনের মত সোমবার বিকেলে ছাগল চড়াতে যায়। এসময় একই এলাকার সোলেমান আলীর ছেলে মিঠুন আলী তাকে একা পেয়ে জোরপুর্বক ধর্ষণ এবং তা মোবাইল ফোনে ধারণ করে। পরে মিঠুন সেই ভিডিও চিত্র তার বন্ধুদের দেয় এবং ওই ছাত্রীকে ধর্ষণ করতে উদ্বুদ্ধ করে। 

এসময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মিঠুনসহ ৪ জনকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ভুক্তভোগি ওই স্কুল ছাত্রী বাদী হয়ে মিঠুনকে অভিযুক্ত করে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছে। ওই স্কুল ছাত্রী স্থানীয় সমসখলসি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী। 

ওসি আরও বলেন, মামলা হওয়ায় মিঠুনকে গ্রেফতার দেখানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য মিঠুনের তিন বন্ধুকে থানায় আনা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।  
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি