ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ট্রাকের চাপায় দুই মাদ্রাসা ছাত্র নিহত

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:১৭, ৩ জুন ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে আরোহীসহ একটি মোটরসাইকেলকে চাপায় দিয়েছে একটি আলুবাহী ট্রাক। এতে ঘটনাস্থলে দুই মাদ্রাসা ছাত্র নিহত ও মোটরসাইকেলের চালক আহত হয়েছে। নিহতরা বসুরহাট দারুল আক্রাম মাদ্রাসার ছাত্র।

বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭টার দিকে বসুরহাট-পেশকারহাট সড়কের মোহাম্মদিয়া ফোরকানিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- চরকাঁকড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মো. কামরুজ্জামানের ছেলে আশকার মাশফি (১০) ও শহিদুল ইসলাম ফরহাদের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। আহত মনিরুজ্জামান কোরাইশি নিহত মাশফির বড় ভাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজের ছোটভাই ও ভাতিজাকে নিয়ে মোটরসাইকেল যোগে মাদ্রাসার উদ্দেশ্যে বসুরহাট বাজারের দিকে আসছিলেন মনিরুজ্জামান। পথে তাদের মোটরসাইকেলটি বসুরহাট-পেশকারহাট সড়কের মোহাম্মদিয়া ফোরকানিয়া মাদ্রাসার সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি আলুবাহী ট্রাক তাদের সামনে থেকে চাপা দেয়। 

এতে ঘটনাস্থলে মাশফি ও মিনহাজ নিহত এবং মনিরুজ্জামান আহত হয়। গুরুতর আহত হওয়ায় চিকিৎসার জন্য মনিরুজ্জামানকে ঢাকায় পাঠানো হয়েছে। এসময় ট্রাক চালক পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি জাহিদুল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি