ঢাকা, রবিবার   ২৪ অক্টোবর ২০২১, || কার্তিক ৮ ১৪২৮

নোয়াখালীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর ওপর হামলা-লুট

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৮, ৩০ এপ্রিল ২০২১

নোয়াখালীর সুবর্ণচরের খাসেরহাট বাজারে দাবিকৃত চাঁদা পেয়ে স্থানীয় চৈতি মেডিকেল হলের মালিক উৎপল মজুমদারের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। এসময় তারা তার দোকানের ক্যাশবাক্স থেকে জমি বিক্রি করা ছয় লাখ টাকা লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

উৎপল মজুমদার স্থানীয় চরবাটা ইউনিয়নের হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা গীতা শিক্ষা কমিটির আহ্বায়ক।

হাসপাতালে চিকিৎসাধীন উৎপল মজুমদার জানান, বৃহস্পতিবার বিকেলে পূর্ব পরিকল্পিতভাবে চিহ্নিত সন্ত্রাসীরা তার নিকট দাবিকৃত চাঁদা না পেয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে হামলা করে। এসময় সে বাঁধা দিতে গেলে তাকে দোকানের ভিতরে ও বাইরে নিয়ে বেদম মারধর করে। সেইসঙ্গে দোকানের ক্যাশে রাখা জমি বিক্রয়ের ছয় লাখ টাকাও লুট করে নিয়ে যায় তারা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মাইজদীতে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। 

এদিকে হিন্দু সম্প্রদায়ের স্থানীয় এ নেতার ওপর হামলার ঘটনার খবর পেয়ে সকালে তাকে দেখতে হাসপাতালে যান জেলা হিন্দু সম্প্রদায়ের নেতারা। তারা এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার দাবি করেন। 

সুবর্ণচর থানার ওসি জিয়াউল হক জানান, এ ঘটনায় আহতের স্ত্রী রিংকু রানী মজুমদার একটি অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত প্রধান আসামি আলমগীর হোসেনকে আটক করেছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি