ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নরসিংদীতে যাত্রীবাহী বাস থেকে মরদেহ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৪৯, ৯ জুন ২০২১

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে একটি যাত্রীবাহী বাস থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃদ্ধের বয়স আনুমানিক ৭৫ থেকে ৮০ বছর হবে বলে ধারণা করছে পুলিশ। তার পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় মহাসড়কের নরসিংদী পৌর এলাকার ভেলানগরস্থ জেলা কারাগারের সামনে একটি বাস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাস চালক ও সহকারীর বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেটের হুমায়ূন চত্বর থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের একটি বাসে ওঠেন ওই বৃদ্ধ। ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় তার নামার কথা থাকলেও তিনি নামেননি। পরে বাসটি নরসিংদীর রায়পুরার মরজাল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ঘুমন্ত মনে করে ওই বৃদ্ধযাত্রীকে ডাকাডাকি করেন বাসের সহকারী ও যাত্রীরা।

এসময় তাকে সিটে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে মহাসড়কের নরসিংদীর ভেলানগরে জেলা কারাগারের সামনে বাসটি থামিয়ে উপস্থিত পুলিশকে অবহিত করেন বাসের চালক ও সহকারী। পুলিশ আনুমানিক ৭৫-৮০ বছর বয়সী দাড়িওয়ালা ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করলেও পরিচয় শনাক্ত করতে পারেনি। 

তার সঙ্গে কোন প্রকার কাগজপত্র বা মোবাইল ফোনও পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সওগাতুল আলম জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলেছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি