ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

খুলনায় করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৪, ২৩ জুন ২০২১

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩২ জন। এটাই খুলনা বিভাগে করোনায় সর্বোচ্চ মৃত্যু। এর আগে এ বছরের ২০ জুন একদিনে সর্বোচ্চ মারা গিয়েছিল ২৮ জন। 

আজ বুধবার (২৩ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর বিষয়টি নিশ্চিত করে।

খুলনা বিভাগে মুত্যুর সংখ্যা বাড়লেও কমেছে শনাক্তের হার। আজ বুধবার করোনায় ৯০৩ জন শনাক্ত হলেও গতকাল মঙ্গলবার শনাক্ত হয়েছিল ৯৯৮ জন। এ নিয়ে এ বিভাগে করোনাভাইরাসে শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ হাজার ৮৭৮ জনে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর হিসাব মতে, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩২ জনের। 
এর মধ্যে সবচেয়ে বেশি ৮ জনের মৃত্যু হয় খুলনায়। এরপর ঝিনাইদহে মারা যান ৭ জন। এছাড়া চুয়াডাঙ্গায় ৫ জন, কুষ্টিয়ায় ৪ জন, বাগেরহাটে ৩ জন, মেহেরপুরে ২ জন এবং যশোর, নড়াইল ও সাতক্ষীরায় ১ জন করে মারা গেছেন।

এর মধ্যে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৬ জন, বেসরকারি গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ৬ জন এবং ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ১ জন রোগীর মৃত্যু হয়। বাকিরা স্থানীয় জেলা ও উপজেলা হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

এ নিয়ে খুলনা বিভাগে করোনাভাইরাসের সংক্রমণে মোট মৃত্যু হয়েছে ৮৯৬ জনের। এর মধ্যে খুলনা জেলায় ২২৮, কুষ্টিয়ায় ১৬৬, যশোরে ১১৪, চুয়াডাঙ্গায় ৭৯, ঝিনাইদহে ৭৫, বাগেরহাটে ৭৩, সাতক্ষীরায় ৬৩, মেহেরপুরে ৩৭, নড়াইলে ৩৬ ও মাগুরায় ২৫ জন। বিভাগে মৃত্যুর হার ১ দশমিক ৮৭ শতাংশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি