ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

মোংলায় শনাক্তের হার ২২ ভাগ, আক্রান্ত ৭ 

মোংলা প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৪৩, ২৩ জুন ২০২১

মোংলায় নতুন করে সাতজনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (২৩ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩২ জন করোনা পরীক্ষা করিয়েছেন। তাদের মধ্যে ৭ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। বুধবার শনাক্তের ২২ ভাগ বলে জানিয়েছেন মোংলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস। 

তিনি বলেন, এর আগে মঙ্গলবারের হার ছিল ৩৫ ভাগ, আর সোমবার ছিল ৪৩ ভাগ। টানা ২৫ দিন ধরে চলমান কঠোর বিধি-নিষেধের কারণেই মোংলায় করোনা শনাক্তের হার কমতে শুরু করেছে। হঠাৎ করে এখানে সংক্রমণ ও শনাক্তের বড়ে যাওয়াতে গত ৩০ মনে থেকে টানা কঠোর বিধি নিষেধ চলে আসছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস আরও বলেন, চলতি কঠোর বিধি নিষেধের মধ্যে বুধবারের শনাক্তের হার সবচেয়ে কম। এ বিধি নিষেধ আরো কয়েকদিনের জন্য বাড়ানো হলে এবং সঠিক বাস্তবায়ন করা হলে পরিস্থিতি আরো উন্নতি হবে বলে জানান তিনি।

এদিকে চলমান বিধি-নিষেধের শেষদিন বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কমলেশ মজুমদার বলেন, বিকেল চারটায় জেলা প্রশাসকের সাথে সকল উপজেলা নির্বাহী অফিসারদের ভিডিও কনফারেন্স রয়েছে। কনফারেন্সের আলাপ আলোচনা শেষে জেলা প্রশাসকই সেখান থেকে নতুন সিদ্ধান্ত জানাবেন। তবে এ বিধি নিষেধ বাড়ানোর সম্ভবনা রয়েছে বলে জানান। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি