ঢাকা, মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১, || কার্তিক ৩ ১৪২৮

মেসির জন্মদিন উপলক্ষে চুয়াডাঙ্গায় ১৫ মেসিভক্তের কাণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৭:২৭, ২৬ জুন ২০২১

পালিত হয়েছে ফুটবল জাদুকর লিওনেল মেসির ৩৪তম জন্মদিন। এদিন পুরো বিশ্বজুড়ে চলেছে তার বন্দনা। সকলে তার জন্মদিনে জানিয়েছেন শুভেচ্ছা। করোনাভাইরাসের কারণে দিনটি ঘটা করে পালন করতে না পারলেও কোটি কোটি ভক্ত মেসির প্রতি নিজেদের ভালোবাসা প্রকাশ করেছেন।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায়ও ভিন্নভাবে মেসির জন্মদিন পালন করেছে ‘১৫ মেসিভক্ত দামুড়হুদা’ নামের একটি সংগঠন। আর্জেন্টাইন অধিনায়কের ৩৪তম জন্মদিন উপলক্ষে সংগঠনটির সদস্যরা গরীব ও অসহায়দের মাঝে কেজি প্রতি ১ টাকা দরে ৫০০ কেজি আটা ও ৫০০ মাস্ক বিতরণ করেছে।
 
গত বছর এই ফুটবল তারকার ৩৩তম জন্মদিনে একটি কফি হাউজে লকডাউন চলাকালীন জন্মদিন পালন করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই ভক্তদের জরিমানা করেছিলেন স্থানীয় প্রশাসন। 

‘১৫ মেসি ভক্ত দামুড়হুদা’ সংগঠনের অন্যতম সদস্য শুভ দাস বলেন, ২০২০ সালের ২৪ জুন রাতে একটি ক্যাফেতে মেসির জন্মদিনে কেক কেটে তার ৩৩তম জন্মদিন পালন করছিলাম। তখন সামাজিক দূরত্ব না মানায় জরিমানা গুণতে হয়েছিল আমাদের। তবে এবার আমরা গরীব অসহায় ও দুস্থদের মাঝে জন প্রতি ১ টাকা করে নিয়ে ৫০০ কেজি আটা বিতরণ করেছি। এছাড়া ৫০০ মাস্কও দিয়েছি। 

স্থানীয় ইউপি সদস্য মুনসুর আলী বলেন, দামুড়দায় করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় লকডাউন চলছে। এর মধ্যে বৃহস্পতিবার এলাকার মেসি ভক্ত তরুণরা তার জন্মদিন উপলক্ষে গরীব আসহায়দের মাঝে আটা ও মাস্ক বিরতণ করেছে। এই তারকা থেকে হাজার কিলোমিটার দূর থেকেও দামুড়হুদার এই ভক্তদের করোনাকালীন সময়ে আসহায়দের পাশে থেকে ভিন্ন আয়োজন সত্যিই প্রশংসনীয়। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি