ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ডিবি পুলিশ পরিচয়ে লাখ টাকা ছিনতাই 

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ০৭:৫৩, ২৯ জুন ২০২১

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভা এলাকায় ১ লাখ টাকাসহ একটি ব্যাগ ছিনতাই হয়েছে। ইয়ন গ্রুপের ওষুধ সরবরাহকারী গাড়ী থামিয়ে মোটরসাইকেলের দুই আরোহী ডিবি পুলিশ পরিচয়ে গাড়ির কাগজপত্র যাচাই এবং ব্যাগের ভেতরে কি আছে খুঁজে দেখার কথা বলে ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায় বলে অভিযোগ করেছেন সংশ্লিষ্ট কোম্পানির কর্মকর্তারা।

সোমবার (২৮ জুন) বিকেলে ক্ষেতলাল উপজেলার পৌরসভা এলাকার ইটাখোলা-মোলামগাড়ীহাট সড়কের কাজীপাড়া ব্রিজের পশ্চিম পার্শ্বে এই ঘটনা ঘটে।

ব্যাগে ওষুধের দোকান হতে আদায়কৃত ১ লাখ টাকা, আইডি কার্ড, কিছু প্রয়োজনীয় কাগজপত্র এবং ভিভো কোম্পানির একটি মোবাইল ফোন ছিল বলে জানান কোম্পানি ডেলিভারিম্যান ইলিয়াস হোসেন (৪৫)।           

ইলিয়াস হোসেন বলেন, আমি এবং গাড়ির ড্রাইভার মোলামগাড়ীহাট যাবার সময় ইটাখোলা বাজার পার হওয়ার পর ব্রীজের পূর্বে মোটরসাইকেলযোগে দুই আরোহী আমাদের গাড়ির সামনে অবস্থান নিয়ে গাড়ীর গতিরোধ করে। তারা দুজন নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাড়ির কাগজপত্র এবং অবৈধ কিছু আছে কিনা যাচাই করতে চায়। তারা গাড়ির কাগজপত্র দেখে এবং শেষে ব্যাগে কি আছে দেখি বলে আমার হাত থেকে ব্যাগটা নিয়ে মোটরসাইকেল যোগে ইটাখোলা বাজার অভিমুখে চলে যায়। 

তারা যাওয়ার সময় বলে যায়, তোমরা থানায় আসো। পরে থানায় গেলে বুঝতে পারি আমরা ছিনতাইকারীর কবলে পড়েছি বলে জানান ইলিয়াস।

এ বিষয়ে কোম্পানির সিনিয়র সেলস অফিসার জুয়েল আহম্মেদ জানান, আমি সে সময় গাড়ীতে ছিলাম না, নামাজ পড়ার জন্য নেমেছিলাম ওরা দু’জন গাড়ীতে ছিল।

গাড়ীর চালক আব্দুর রশিদ (৫২) বলেন, ওই দুইজন লোক ডিবি পুলিশ পরিচয়ে গাড়ীর সামনে দাঁড়ায় এবং টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলযোগে ইটাখোলার দিকে চলে যায়। তাদেরকে দেখে বুঝার উপায় নেই যে, তারা ছিনতাইকারী। তাদের বয়স ৩২ হতে ৩৫ বছরের মতো হবে।

ক্ষেতলাল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) শাহ আলম বলেন, থানায় মৌখিক অভিযোগ করলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে ঘটনার কোন সত্যতা খুঁজে পাওয়া যায়নি।

থানা অফিসার ইনচার্জ নীরেন্দ্র নাথ মণ্ডল বলেন, ঘটনাস্থলে আমাদের পুলিশ গিয়েছে। আসল ঘটনা উঠে আসবে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি