ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

করোনায় খুলনা বিভাগে আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ৫৩৯

খুলনা বিভাগীয় প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৬, ৩ জুলাই ২০২১

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৩২ জনের। এর আগে বিভাগে গত বৃহস্পতিবার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ছিল ৩৯ জনের। বিভাগে নতুন করে শনাক্ত হয়েছে আরও ৫৩৯ জন। 

শনিবার (৩ জুলাই) সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছেন ৫৯ হাজার ২৬০ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬৮ জন। এসব তথ্য নিশ্চিত করে খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় খুলনায় ১১ জন, যশোরে ৮ জন, নড়াইল ২ জন, ঝিনাইদহ ৩ জন, কুষ্টিয়ায় ৫ জন, চুয়াডাঙ্গায় ২ জন এবং মেহেরপুরে ১ জনের মৃত্যু হয়েছে।

গত ২৪ ঘণ্টায় খুলনায় করোনাভাইরাসে শনাক্ত হয়েছে ৭৪ জন। এ নিয়ে মোট শনাক্ত ১৬ হাজার ২৩৫ জন। এর মধ্যে মারা গেছেন ২৮৫ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ২৪৮ জন। বাগেরহাটে নতুন শনাক্ত ১৫ জন। মোট শনাক্ত ৩ হাজার ৬২০ জন। মারা গেছেন ৮৮ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৫২৯ জন। সাতক্ষীরায় নতুন শনাক্ত ২৯ জন। মোট শনাক্ত ৩ হাজার ৫১৩ জন এবং মারা গেছেন ৭৪ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ হাজার ৬২২ জন। 

যশোরে শনাক্ত হয়েছেন আরও ২৫০ জন। মোট শনাক্ত ১৩ হাজার ৪০ জন। মারা গেছেন ১৬২ জন এবং সুস্থ হয়েছেন ৭ হাজার ৪৭০ জন। নড়াইলে নতুন শনাক্ত ৩ জন। মোট শনাক্ত ২ হাজার ৮৪২ জন। মারা গেছেন ৫০ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৭৫ জন। 

মাগুরায় গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৭ জন। মোট শনাক্ত ১ হাজার ৬৩৪ জন। মারা গেছেন ২৭ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ২৯০ জন। ঝিনাইদহে শনাক্ত হয়েছে ১৭ জন। মোট শনাক্ত ৪ হাজার ৫৯১ জন। মারা গেছেন ১শ’ জন এবং সুস্থ হয়েছেন ৩ হাজার ০৫৫ জন। 

কুষ্টিয়ায় নতুন শনাক্ত ৯৫ জন। মোট শনাক্ত ৮ হাজার ২৮৬ জন। মারা গেছেন ২৩০ জন এবং সুস্থ হয়েছেন ৫ হাজার ৭৪০ জন। চুয়াডাঙ্গায় নতুন শনাক্ত হয়েছে ১৪ জন। মোট শনাক্ত ৩ হাজার ৫১৩ জন। মারা গেছেন ৯৬ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ৩০৬ জন। মেহেরপুরে নতুন শনাক্ত ৩৫ জন। মোট শনাক্ত ১ হাজার ৯৮৯ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৬ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৩১৭ জন। 

এই নিয়ে এ বিভাগে করোনায় মোট শনাক্ত ৫৯ হাজার ২৬০ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬৮ জন এবং সুস্থ হয়েছেন ৩৯ হাজার ৬৫২ জন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি