ঢাকা, শনিবার   ২১ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

জাবি শিক্ষার্থী রাজুর সন্ধান চাইল পরিবার

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৩, ৪ জুলাই ২০২১

রাজধানীর মিরপুর থেকে অপহরণের ১১ দিন অতিবাহিত হলেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল সমাপনী শিক্ষার্থী জাহিদ হাসান রাজুর সন্ধান মেলেনি। তার সন্ধানের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানিয়েছে রাজুর পরিবার।

আজ রোববার (৪ জুলাই) বরগুনা প্রেসক্লাবে সংবাদ সন্মেলন করে এই দাবি জানান জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম, স্ত্রী হাফসা আক্তারসহ পরিবারের সদস্যরা।

সংবাদ সন্মেলনে রাজুর মা আকলিমা বেগম বলেন, ছেলের সন্ধান চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেছি, দেখা করেছি অনেকের সাথে। কিন্তু আজ ১১ দিন পার হলেও আমার সন্তানের সন্ধান কেউ দিতে পারেনি। রাজু কখনো কোন দলের রাজনীতির সাথে জড়িত ছিলো না।
 
জাহিদ হাসান রাজুর বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে। সে মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষে মিরপুর ডি ব্লকের ৬নং সেকশনে বন্ধুদের সাথে বাসা ভাড়া নিয়ে বিসিএস পরীক্ষার প্রস্তুতিসহ চাকরির সন্ধান করছিলো। ২৪ জুন রাতে এশার নামাজ পড়তে যাবার সময় ২-৩ জন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।

রাজুর পরিবারের সদস্যরা জানান, অপহরণের পর একাধিক মোবাইল নাম্বার দিয়ে যোগাযোগ করে মুক্তিপণ দাবি করা হয়। একটি প্রতারকচক্র বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকাও নিয়েছে বলে সংবাদ সন্মেলনে জানানো হয়। 

অপহরণের পর গত ২৬ জুন পল্লবী থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। ডাইরী নং-২৩৯২।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি