ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

পটুয়াখালীতে স্লুইজগেটের নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষ, আহত ৩২

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০৬, ১৪ জুলাই ২০২১

পটুয়াখালীর কলাপাড়ায় স্লুইজগেটের নিয়ন্ত্রণ নিয়ে দুই গ্রুপের মধ্যে দু’দিন ধরে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ৩২ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ৯ জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। 

গত সোমবার ও মঙ্গলবার দিনভর উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের কাটাখালী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এছাড়া এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল কলাপাড়া হাসপাতালে ভর্তি রোগীর উপর হামলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, সোমবার উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের কাটাখালী স্লুইজগেটের নিয়ন্ত্রণকে কেন্দ্র করে স্থানীয় নূর-ইসলাম হাওলাদার গ্রুপের সাথে আশিক তালুকদার গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের অন্তত: ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনার জের ধরে গতকাল সন্ধ্যায় বালিয়াতলী খেয়াঘাট এলাকায় ফের সংঘর্ষে ১৭ জন আহত হয়।

আশিক তালুকদার তার বিরুদ্ধে নানা অভিযোগ অস্বীকার করে বলেন, হাসপাতালে রোগীরা রোগীরা মারামারি করেছে। এ বিষয়ে তার কিছু জানা নেই।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি