ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মানুষের চাপ বেড়েছে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৪, ১৪ জুলাই ২০২১

ঈদে ঘরে ফেরা মানুষের চাপ বাড়ছে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে। রোগীবাহী এম্বুলেন্স, গরু-পণ্যবাহী ট্রাকের সাথে বেশি সংখ্যক যাত্রী ও ব্যক্তিগত যানবাহন পার হচ্ছে। কঠোর বিধিনিষেধ থাকা সত্বেও  ফেরি পারাপারে কারো মধ্যেই স্বাস্থ্যবিধি মানতে দেখা যায়নি।

অন্যান্য দিনের চেয়ে বুধবার (১৪ জুলাই) সকালে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরিগুলোতে যাত্রী ও যানবাহনের চাপ বেশি দেখা যায়।
 
কঠোর লকডাউনের মধ্যে প্রতিদিনই ব্যক্তিগত যানবাহন ও যাত্রী পারাপার হতে থাকলেও আজ এর সংখ্যা ছিল সবচেয়ে বেশি। দিনে ফেরি কম চলাচল করলেও বিকেল থেকে গরু ও পণ্যবাহী ট্রাকের সংখ্যা বেশি থাকে, এসময় ফেরির সংখ্যা বাড়িয়ে যানবাহন পারাপার করা হয়। গণপরিবহন ও লঞ্চ বন্ধ থাকায় যাত্রীরা ছোট ছোট যানবাহনে কয়েকগুণ ভাড়ায় ফেরিঘাটে আসেন তারপর নদী পারি দিয়ে বাড়ি ফিরছেন।

দৌলতদিয়া বিআইডব্লিউটিসি’র সহকারী ব্যবস্থাপক খোরশেদ আলম জানান, আর কয়েকদিন বাকি ঈদের। একারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন ও যাত্রীদের ভিড় বেশি দেখা যাচ্ছে। বর্তমানে পণ্যবাহী ট্রাকের চাইতে গরুবাহী ট্রাক ও ব্যক্তিগত যানবাহন পারাপার হচ্ছে বেশি। সেই সাথে অনেক যাত্রীও পার হচ্ছে। 

আজ এ নৌরুটে ১৪টি ছোট বড় ফেরি চলাচল করছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি