ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৬

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১২:০৫, ১৫ জুলাই ২০২১

ঠাকুরগাঁও জেলায় ২৪ ঘন্টায় করোনায় আরও চারজন মারা গেছেন এবং নতুন করে শনাক্ত হয়েছে ৮৬ জন। এ পর্যন্ত জেলায় মোট ১২৮ জনের মৃত্যু হলো করোনা সংক্রমণে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সিভিল সার্জনের তথ্য সূত্রে জানা যায়, করোনায় মারা যাওয়া চারজনের মধ্যে সদর উপজেলায় ৫৬ বছর ও হরিপুরে ৫০ বছর বয়সী দুজন পুরুষ, বালিয়াডাঙ্গীতে ২৯ বছর ও পীরগঞ্জে ৫৫ বছর বয়সী দু’জন মহিলা রয়েছেন।
 
এছাড়া ২৫৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৮৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৪৩ জন, পীরগঞ্জে ১৪ জন, রাণীশংকৈলে ১২ জন, হরিপুরে ১১ জন ও বালিয়াডাঙ্গীতে ৬ জন। আক্রান্তের হার ৩৩ দশমিক ৪৬ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট শনাক্ত ৪ হাজার ৯৪৪ জন। একই সময়ে সুস্থ্য হয়েছেন ১৪৩ জন, আর মোট সুস্থ্য হলেন ৩ হাজার ২৯৩ জন। 

এদিকে, করোনা পরিস্থিতি বিবেচনায় জেলাবাসীকে সাবধানতা অবলম্বনসহ সরকারি নির্দেশনা ও সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।

জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় অক্সিজেন সংকটের কথা প্রচার করে জনমনে আতংক তৈরি করছে কিছু অসাধু ব্যবসায়ী বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. নাদিরুল আজিজ চপল। 

তিনি বলেন, হাসপাতালে অক্সিজেনের কোন ঘাটতি নেই। লোকজন কেনো হুমরি খেয়ে বাহিরে থেকে অক্সিজেন কিনছে তা আমার বোধগম্য নয়। করোনায় আতংক নয়, সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।   

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি