ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঘরে গৃহবধূর গলাকাটা লাশ, মৃত্যুশয্যায় স্বামী

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৯, ৩০ জুলাই ২০২১

জয়পুরহাটের আক্কেলপুর পৌরশহরের সাঝিপাড়া মহল্লায় ঘুমন্ত অবস্থায় আয়েশা মালেকা (৪০) নামে এক গৃহবধূকে নিজ বাড়ির শয়নঘরে জবাই করে হত্যা করা হয়েছে। পাশের ঘরের দরজা ভেঙে তাঁর স্বামী আলী আকবরকে (৪৫) বিষপান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্ত্রীকে জবাই করার পর আলী আকবর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে ধারণা করছে পুলিশ। আজ শুক্রবার সকাল ৯টায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, আলী আকবর ফেরি করে সবজি বিক্রি করেন। তাঁর স্ত্রী আয়েশা মালেকা গৃহিনী। এক ছেলে ও দুই মেয়ে নিয়ে তাঁদের সংসার। বড় মেয়েকে বিয়ে দিয়েছেন। ছেলে ও ছোট মেয়েটা দুই দিন আগে রাজশাহীতে খালার বাড়িতে বেড়াতে যায়। বাড়িতে আলী আকবর ও তাঁর স্ত্রী আয়েশা মালেকাই ছিলেন। তাঁরা প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠতেন। শুক্রবার সকাল ৭টার পর তাঁরা কেউ ঘুম থেকে উঠছিল না। এতে প্রতিবেশীদের সন্দেহ হলে বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি করে কোনও সাড়াশব্দ পাননি। 

এরপর রাস্তা সংলগ্ন ঘরের জানালা ধাক্কা দিয়ে খুলে ঘরের ভেতর আলী আকবরকে ছটফট করতে দেখেন তাঁরা। পরে তাঁরা বাড়ির সদর দরজা খুলে ভেতরে ঢুকে ঘরের দরজা ভেঙে আলী আকবরকে বের করেন। পাশের ঘরে মেঝেতে তাঁর স্ত্রীর রক্তাক্ত গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে আলী আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পুলিশ পাহারায় তাঁর চিকিৎসা চলাকালীন অবস্থার অবনতি ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, পুলিশ পহরায় আলী আকবরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আলী আকবরের স্ত্রী আয়েশা মালেকার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আলী আকবরের বাড়ির পাশ থেকে রক্তমাখা ছুরি জব্দ করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি